১৮ মে ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি!
জামালপুরে ১৩১ বস্তা চাল পাচারের সময় উদ্ধার করেছে পুলিশ

জামালপুরে ১৩১ বস্তা চাল পাচারের সময় উদ্ধার করেছে পুলিশ

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় পাচারের সময় ডিলারের দোকান থেকে খাদ্যবান্ধব কর্মসূচির ১৩১ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার গুনারীতলা ইউনিয়নের বালাভরট মোড় এলাকার বিক্রয়কেন্দ্র থেকে ওই চাল জব্দ করা হয়।
জানা গেছে, সন্ধ্যা ৭টার দিকে উপজেলার গুনারীতলা ইউনিয়নের খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার আমিনুল ইসলাম জুয়েলের বালাভরট মোড় এলাকার বিক্রয়কেন্দ্র থেকে সেপ্টেম্বর মাসে বরাদ্দের চাল পাচার হচ্ছিল।
খবর পেয়ে, পুলিশ সেখানে উপস্থিত হয়ে একটি ট্রলিবোঝাই চালের বস্তা দেখতে পায়। এ সময় জুয়েলের গুদামে ঢুকে খাদ্যবান্ধব কর্মসূচির চালের আরও ১০ বস্তা ও পাচারের উদ্দেশ্যে সরকারি বস্তা পাল্টিয়ে সাধারণ বস্তায় ভরা ৩৯ বস্তা চালসহ মোট ১৩১ বস্তা চাল জব্দ করে থানায় নিয়ে আসে।
এ ঘটনায় রাত ১২টার দিকে এ প্রতিবেদন লেখার সময় মাদারগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছিল

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019